1. admin@chunarughat24.com : admin :
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১১:৪১ অপরাহ্ন

চুনারুঘাট পৌর নির্বাচনে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী আব্দুল মান্নান রুমন

মাকসুদুর রহমান জনি
  • সময় : শুক্রবার, ১৫ জানুয়ারি, ২০২১
  • ৪৬৫ বার পঠিত
চুনারুঘাট পৌর নির্বাচনে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী আব্দুল মান্নান রুমন

মাকসুদুর রহমান জনি।। আগামী ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য চুনারুঘাট পৌরসভার নির্বাচনে মেয়র পদে দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)। চুনারুঘাট পৌরসভায় দলীয় প্রতীক ধানের শীষের প্রার্থী হিসেবে সাবেক ছাত্রনেতা আব্দুল মান্নান রুমনকে মনোনীত করে দলটি।

শুক্রবার (১৫ জানুয়ারি) সন্ধায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশে চূড়ান্ত তালিকা গণমাধ্যমে পাঠিয়েছেন চেয়ারপার্সনের মিডিয়া উইংস সদস্য শায়রুল কবির খান।

জানা যায়, আগামী ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য পৌর নির্বাচনের চতুর্থ ধাপে ৫৬ পৌরসভার মধ্যে ৫২ পৌরসভায় দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)। এর মধ্যে চুনারুঘাট পৌরসভায় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মান্নান রুমনকে দলীয় প্রার্থী হিসেবে চূড়ান্ত করে দলটি।

এছাড়াও, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে চুনারুঘাট পৌরসভায় দলীয় প্রার্থী হিসেবে আব্দুল মান্নান রুমনকে চূড়ান্ত মনোনয়ন দেয়া হয়েছে বলেও জানানো হয়।

এ বিষয়ে আব্দুল মান্নান রুমনের সাথে যোগাযোগ করলে তিনি দলীয় মনোনয়ন প্রাপ্তির কথা স্বীকার করে বলেন, দলীয় চেয়ারপার্সনের মিডিয়া উইংস এবং যুগ্ম মহাসচিব স্বাক্ষরিত চূড়ান্ত তালিকার প্রেস বিজ্ঞপ্তি তার প্রার্থিতার বিষয়ে নিশ্চিত করেছে। এ ব্যাপারে দলের দায়িত্বপ্রাপ্তদের সাথে কথা হয়েছে বলেও তিনি জানান।

আগামীকাল (১৬ জানুয়ারি) দলীয় মনোনয়ন প্রাপ্তির ‘দলীয় প্রত্যয়নপত্র’ হস্তান্তর করা হবে বলেও নিশ্চিত করেন বিএনপি দলীয় প্রার্থী আব্দুল মান্নান রুমন।

Facebook Comments
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!