1. admin@chunarughat24.com : admin :
বার্সার হয়ে প্রথম লালকার্ড দেখলেন মেসি
শনিবার, ১৯ জুন ২০২১, ০৮:৫৩ অপরাহ্ন

বার্সার হয়ে প্রথম লালকার্ড দেখলেন মেসি

মিজানুর রহমান রুবেল
  • সময় : সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১
  • ১২৯ বার পঠিত
বার্সার হয়ে প্রথম লালকার্ড দেখলেন মেসি

মিজানুর রহমান রুবেল।। বার্সেলোনার হয়ে প্রথমবারের মতো লাল কার্ড দেখলেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। ১৭ বছরের ক্লাব ক্যারিয়ারে মেসির এটাই প্রথমবার লালকার্ড দেখা।  গতকাল রবিবার (১৭ জানুয়ারি) রাতে স্প্যানিশ সুপার কাপের ফাইনালে অ্যাতলেটিক বিলবাওয়ের বিপক্ষে ম্যাচের শেষ দিকে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন বার্সা অধিনায়ক মেসি।

আর ফলাফলে শেষ পর্যন্ত ম্যাচে ৩-২ গোলের পরাজয় নিয়ে সুপার কাপের রানার আপ হতে হয় বার্সেলোনাকে। আর বার্সেলোনার হয়ে ক্যারিয়ারে ৭৫৪টি ম্যাচ খেলে এই প্রথমবার লাল কার্ড দেখলেন মেসি।

নির্ধারিত সময়ে ২-২ গোলে ম্যাচে সমতা ছিলো। পরে নিষ্পত্তির জন্য তা অতিরিক্ত সময়ে গড়ায়। এসময় দ্রুতই ম্যাচে এগিয়ে যাওয়ার চেষ্টা করতে থাকে বিলবাও। যদিও অতিরিক্ত সময়ের শেষ দিকে আক্রমণ চালায় বার্সেলোনা।

মাঝমাঠ থেকে সতীর্থ জর্দি আলবাকে বল বাড়িয়ে দিয়ে প্রতিপক্ষের গোল পোস্টের দিকে যাওয়ার চেষ্টায় ছিলেন মেসি। এমন সময় প্রতিপক্ষ ফুটবলার অ্যাসিয়ের ভিলাইব্রে কাঁধ দিয়ে ধাক্কা দেন বার্সা অধিনায়ককে। এরপরও মেসি দৌড়ে ভেতরে প্রবেশ করার সময় আবারো তাকে ধাক্কা দেন ভিলাইব্রে। রাগ সামলাতে না পেরে ডান হাত দিয়ে বিলবাওয়ের স্প্যানিশ ফরোয়ার্ডকে মাথায় চাটি মেরে বসেন মেসি। আর এতে মাটিতে লুটিয়ে পড়েন ভিলাইব্রে।

ভিডিও অ্যাসিস্টেন্ট রেফারির (ভিএআর) সাহায্যে কিছুক্ষণ খেলা বন্ধ রেখে মেসিকে লালকার্ড দেখান রেফারি। বার্সেলোনার হয়ে এটিই তার প্রথম হলেও নিজের ক্যারিয়ারে তৃতীয় লালকার্ড দেখলেন মেসি।

আগের দুটি লালকার্ড দেখছেন আর্জেন্টিনার জার্সিতে। ২০০৫ সালে হাঙ্গেরির বিপক্ষে জাতীয় দলের হয়ে অভিষেক ম্যাচে মাঠে নামার এক মিনিটের মাথায় লালকার্ড দেখেছিলেন মেসি। এর ১৪ বছর পর ২০১৯ সালে কোপা আমেরিকার তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে চিলির বিপক্ষে লাল কার্ড দেখেছিলেন ছয় বারের ব্যালন ডি’ অর জয়ী ফুটবলের এই মহাতারকা।

Facebook Comments
এ জাতীয় আরো খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020-2021 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!