1. admin@chunarughat24.com : admin :
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৭:০৬ অপরাহ্ন
শিরোনাম :

চুনারুঘাটের রানীগাঁওয়ে ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত

মোহাম্মদ মাজহারুল ইসলাম
  • সময় : বৃহস্পতিবার, ২১ জানুয়ারি, ২০২১
  • ১৬৬ বার পঠিত
চুনারুঘাটের রানীগাঁওয়ে ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত

মোহাম্মদ মাজহারুল ইসলাম।। হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার রানীগাঁও ইউনিয়নে ঐতিহ্যবাহী ঘোড়দৌড় প্রতিযোগিতার আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) বিকালে উপজেলার রানিগাও ইউনিয়নের বড়জুস বাজার সংলগ্ন তকি নগর হাওরে এই ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

হাজার হাজার দর্শকের উপস্থিতিতে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে হৃদয় বাংলা, শাপলা, পাবেল, হংসরাজ, দুই ভাই, টু হৃদয়, ছয়ভাই রাজা, রনজিৎ, জলিলপুর,দাদা-নাতি, উত্তর বড়জুস, সাতমাইল, লাখাই, জয়, বাদশারগাঁও, মামু ভাগিনা, শাইলগাছ, বিদ্যুৎ, শাইলগাছ, গোলাপ ও বড়জুস।

রানীগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবু সালেহ সফিকুল ইসলাম এর সভাপতিত্বে ও ইউনিয়ন পরিষদ সদস্য আব্দুর রউফ উস্তারের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিরাশি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আইয়ুব আলী, চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আনিসুর রহমান আনিস, রানীগাঁও ইউপির ৬ নং ওয়ার্ড ইউপি সদস্য আব্দুল হামিদ।

চুনারুঘাটের রানীগাঁওয়ে ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত

ছবিঃ উপস্থিত অতিথিবৃন্দ।

এছাড়াও উপস্থিত ছিলেন কালিকাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুল আলম, সাংবাদিক ফারুক মাহমুদ, তাঁতি লীগের সভাপতি কবির খন্দকার, উদযাপন কমিটি সাধারণ সম্পাদক মোহাম্মদ আবুল খায়ের,  চুনারুঘাট ফটোগ্রাফি সোসাইটির সহসভাপতি রুবেল তালুকদার প্রমুখ।

উক্ত প্রতিযোগিতায় ১ম স্থান অধিকার করে হৃদয় বাংলা, ২য় স্থান অধিকার করে মামা ভাগিনা ও ৩য় স্থান অধিকার করে ছয়ভাই রাজা।

প্রথম পুরস্কার ছিলো একটি ফ্রিজ ও ২য় এবং ৩য় পুরস্কার ছিলো টেলিভিশন।

বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে নারী, পুরুষ ও শিশুদের ব্যাপক উপস্থিতির মাধ্যমে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী ঘোড়দৌড় প্রতিযোগিতা সমাপ্ত হয়।

Facebook Comments
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!