1. admin@chunarughat24.com : admin :
জনগণকে আগ্রহী করতে টিকা নেবেন মোদি
শনিবার, ১৯ জুন ২০২১, ০৯:২৭ অপরাহ্ন
শিরোনাম :
শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবীতে মানববন্ধন থেকে আল্টিমেটাম মঙ্গলে জীবনের অস্তিত্ব আছে কী? চুনারুঘাটে অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠার দাবীতে খোলা চিঠি চীনের সিনোফার্মের টিকা প্রয়োগের মাধ্যমে দ্বিতীয় পর্যায়ের টিকাদান শুরু সাইয়েদ ইব্রাহিম রায়িসি ইসলামী প্রজাতন্ত্র ইরানের ১৩তম প্রেসিডেন্ট ২২ জুন থেকে খুলনায় এবং ২০ জুন থকে বগুড়ায় এক সপ্তাহের লকডাউন জীবন বিপর্যয় রোধকল্পে সামাজিক নিরাপত্তা: কল্পনা ও নির্মম বাস্তবতা এবার করোনার রহস্যময় ‘বাংলাদেশ ভ্যারিয়েন্ট’! ঢাকা ব্যাংকের ভল্ট থেকে পৌনে ৪ কোটি টাকা উধাও, ২ কর্মকর্তা গ্রেফতার গাজা উপত্যকায় ইসরায়েলের বিমান হামলা

জনগণকে আগ্রহী করতে টিকা নেবেন মোদি

রিমন মুক্তাদির
  • সময় : শুক্রবার, ২২ জানুয়ারি, ২০২১
  • ১৪৯ বার পঠিত
জনগণকে আগ্রহী করতে টিকা নেবেন মোদি

রিমন মুক্তাদির।। করোনাভাইরাসের টিকা গ্রহণে অনাগ্রহ কাটিয়ে দেশবাসীকে টিকায় আগ্রহী করে তুলতে আসরে নামল ভারতের কেন্দ্রীয় সরকার। টিকা নিয়ে চলমান ভ্রান্ত ধারণা কাটাতে সরকারি উদ্যোগে দেশব্যাপী প্রচার অভিযান শুরু হয়েছে। তার সূচনা করলেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধন।

এই প্রচারাভিযানের পাশাপাশি বলা হচ্ছে, দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও টিকা নেবেন। এছাড়াও টিকা নেবেন পঞ্চাশোর্ধ্ব কেন্দ্রীয় মন্ত্রী ও রাজ্যের মুখ্যমন্ত্রীরা।

ভারতীয় সরকারি সূত্রের বরাত দিয়ে বিভিন্ন সংবাদমাধ্যম প্রধানমন্ত্রীর টিকা নেওয়ার খবর জানিয়েছে।

করোনার গণটিকাকরণে দেশজুড়ে অনাগ্রহ সরকারকে বিব্রতকর অবস্থার মধ্যে ফেলেছে। পাশাপাশি ফেলেছে চিন্তাতেও।

দেশটির শীর্ষ রাজনৈতিক নেতাদের প্রথম পর্যায়ে টিকা না নেওয়ার সিদ্ধান্ত ইতোমধ্যে অন্য রকমের সমালোচনাও সৃষ্টি করেছে। বলা হচ্ছে, পার্শ্বপ্রতিক্রিয়া সম্পর্কে শতভাগ নিশ্চিত না হওয়ার কারণে নেতারা টিকা নিচ্ছেন না। এক্ষেত্রে জনগণকে গিনিপিগ বানানো হচ্ছে বলেও গুঞ্জন চলছে।

অপপ্রচার ও সমালোচনা এড়াতে যেমন প্রধানমন্ত্রীসহ শীর্ষ নেতাদের টিকা গ্রহণের এই সিদ্ধান্ত। আর টিকা নিয়ে বিভ্রান্তি দূর করতে শুরু হয়েছে প্রচারাভিযান।

প্রচারাভিযানে বলা হচ্ছে, টিকাসংক্রান্ত সরকারি তথ্যের ওপরই যেন সবাই আস্থা রাখেন।

অনলাইন।

Facebook Comments
এ জাতীয় আরো খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020-2021 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!