1. admin@chunarughat24.com : admin :
পাকা বাড়ি পেলো চুনারুঘাটের ৭৪ পরিবার
শনিবার, ১৯ জুন ২০২১, ০৯:১২ অপরাহ্ন
শিরোনাম :
শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবীতে মানববন্ধন থেকে আল্টিমেটাম মঙ্গলে জীবনের অস্তিত্ব আছে কী? চুনারুঘাটে অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠার দাবীতে খোলা চিঠি চীনের সিনোফার্মের টিকা প্রয়োগের মাধ্যমে দ্বিতীয় পর্যায়ের টিকাদান শুরু সাইয়েদ ইব্রাহিম রায়িসি ইসলামী প্রজাতন্ত্র ইরানের ১৩তম প্রেসিডেন্ট ২২ জুন থেকে খুলনায় এবং ২০ জুন থকে বগুড়ায় এক সপ্তাহের লকডাউন জীবন বিপর্যয় রোধকল্পে সামাজিক নিরাপত্তা: কল্পনা ও নির্মম বাস্তবতা এবার করোনার রহস্যময় ‘বাংলাদেশ ভ্যারিয়েন্ট’! ঢাকা ব্যাংকের ভল্ট থেকে পৌনে ৪ কোটি টাকা উধাও, ২ কর্মকর্তা গ্রেফতার গাজা উপত্যকায় ইসরায়েলের বিমান হামলা

পাকা বাড়ি পেলো চুনারুঘাটের ৭৪ পরিবার

আহসানুল করিম
  • সময় : শনিবার, ২৩ জানুয়ারি, ২০২১
  • ৩০২ বার পঠিত
পাকা বাড়ি পেলো চুনারুঘাটের ৭৪ পরিবার
ছবিঃ সংগ্রহ।

আহসানুল করিম।। হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার ৭৪টি ভূমি ও গৃহহীন পরিবারকে জমি আধাপাকা বাড়ি ও দলিল হস্তান্তর করা হয়েছে।

শনিবার (২৩ জানুয়ারি) সকাল সাড়ে দশটার দিকে গনভবন থেকে সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইকরতলি আশ্রায়ন প্রকল্পের এসব বাড়ির দলিল হস্তান্তর করেন।

এসময় প্রধানমন্ত্রী বলেন, জাতির পিতার স্বপ্ন পূরণ করতে পেরে আজ আমি গর্বিত। বাড়ি ও জমির দলিল হস্তান্তর করতে পারায় নিজের সবচেয়ে বড় আনন্দের দিন বলেও উল্লেখ করেন তিনি।

এ সময় চুনারুঘাট উপজেলা নির্বাহী অফিসার সত্যজিৎ রায় দাশের সঞ্চালনায় লাইভে যুক্ত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী, জেলা পরিষদ চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ডাঃ মুশফিক হোসেন চৌধুরী, হবিগঞ্জের জেলা প্রশাসক কামরুল হাসান, আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য শহীদ উদ্দিন চৌধুরী।

আরো উপস্থিত ছিলেন, চুনারুঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবু তাহের, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আকবর হোসেন জিতুসহ বিভাগীয় কর্মকর্তা, দলীয় নেতাকর্মী, জনপ্রতিনিধি ও উপকারভোগী।

অনুষ্ঠানে প্রকল্প বাস্তবায়নে সরাসরি যুক্ত সহকারী কমিশনার (ভূমি) মিল্টন পাল এবং উপকারভোগীদের মধ্যে নাজমুল হুদা বক্তব্য রাখেন।

এসময় প্রধানমন্ত্রী চুনারুঘাট উপজেলাসহ হবিগঞ্জ জেলাবাসীকে ধন্যবাদ জানান এবং আগামীতে উপজেলার সকল ভূমি ও গৃহহীনদের বাড়ি দেওয়ার আশ্বাস দেন।

প্রধানমন্ত্রী বলেন, কেউ গৃহহীন থাকবে না। মুজিববর্ষে সকল অসহায়, দুঃস্থ ও গৃহহীনদের ঠিকানা দেওয়ার কথা পুনরায় ব্যক্ত করেন তিনি।

প্রসঙ্গত, মুজিববর্ষ উপলক্ষ্যে আশ্রায়ন প্রকল্প- ২ এর আওতায় হবিগঞ্জ জেলায় ৭৮৭ জন মানুষকে পুনর্বাসন প্রক্রিয়ার অংশ হিসেবে পাকাঘর দেওয়া হচ্ছে। প্রথম পর্যায়ে জেলার ৩২৫ টি পরিবার পাকা ঘর বুঝে পেলো।

Facebook Comments
এ জাতীয় আরো খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020-2021 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!