1. admin@chunarughat24.com : admin :
হবিগঞ্জে পৌঁছেছে ভ্যাকসিন
শনিবার, ১৯ জুন ২০২১, ০৯:৫১ অপরাহ্ন
শিরোনাম :
শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবীতে মানববন্ধন থেকে আল্টিমেটাম মঙ্গলে জীবনের অস্তিত্ব আছে কী? চুনারুঘাটে অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠার দাবীতে খোলা চিঠি চীনের সিনোফার্মের টিকা প্রয়োগের মাধ্যমে দ্বিতীয় পর্যায়ের টিকাদান শুরু সাইয়েদ ইব্রাহিম রায়িসি ইসলামী প্রজাতন্ত্র ইরানের ১৩তম প্রেসিডেন্ট ২২ জুন থেকে খুলনায় এবং ২০ জুন থকে বগুড়ায় এক সপ্তাহের লকডাউন জীবন বিপর্যয় রোধকল্পে সামাজিক নিরাপত্তা: কল্পনা ও নির্মম বাস্তবতা এবার করোনার রহস্যময় ‘বাংলাদেশ ভ্যারিয়েন্ট’! ঢাকা ব্যাংকের ভল্ট থেকে পৌনে ৪ কোটি টাকা উধাও, ২ কর্মকর্তা গ্রেফতার গাজা উপত্যকায় ইসরায়েলের বিমান হামলা

হবিগঞ্জে পৌঁছেছে ভ্যাকসিন

রিমন মুক্তাদির
  • সময় : শুক্রবার, ২৯ জানুয়ারি, ২০২১
  • ১১৬ বার পঠিত
হবিগঞ্জে পৌঁছেছে ভ্যাকসিন

রিমন মুক্তাদির।। বিশেষ ভ্যানে হবিগঞ্জে পৌঁছেছে করোনার ভ্যাকসিন। এতে ছিলো ৭ হাজার ২০০ ডোজ। বেক্সিমকো ফার্মার ওয়্যারহাউস থেকে সঠিক তাপমাত্রায় ৬টি কার্টুনে এসব ভ্যাকসিন পৌছলে জেলা স্বাস্থ্য বিভাগ তা গ্রহণ করে।

শুক্রবার (২৯ জানুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে বিশেষ ভ্যান থেকে নামিয়ে ইপিআই সেন্টারে সংরক্ষণ করা হয়েছে। আগামী ৭ ফেব্রুয়ারি থেকে এসব টিকা প্রদান শুরু হবে।

হবিগঞ্জ জেলা সিভিল সার্জন ডাঃ একেএম মুস্তাফিজুর রহমান জানান, হবিগঞ্জে ৭ হাজার ২০০ জনকে টিকা দেওয়ার প্রস্তুতি সম্পন্ন হয়েছে। আগামী ৭ ফেব্রুয়ারি থেকে টিকা প্রদান শুরু হবে।

সরকারী সিদ্ধান্ত মোতাবেক করোনায় সম্মুখ যোদ্ধাদের আগে টিকা প্রদান করা হবে বলেও তিনি জানান। এদের মধ্যে আরো রয়েছেন ডাক্তার, বীর মুক্তিযোদ্ধা, পুলিশ ও সাংবাদিক।

Facebook Comments
এ জাতীয় আরো খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020-2021 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!