1. admin@chunarughat24.com : admin :
চুনারুঘাটে দিনব্যাপী ব্লাডগ্রুপিং মেডিকেল ক্যাম্পিং ও শিশু খাদ্য বিতরণ
বুধবার, ২৩ জুন ২০২১, ০৩:৫৯ পূর্বাহ্ন

চুনারুঘাটে দিনব্যাপী ব্লাডগ্রুপিং মেডিকেল ক্যাম্পিং ও শিশু খাদ্য বিতরণ

এফ এম খন্দকার মায়া
  • সময় : শনিবার, ৩০ জানুয়ারি, ২০২১
  • ১৩৩ বার পঠিত

এফ এম খন্দকার মায়া।। হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার শানখলা ইউনিয়নের লালচান বঙ্গবন্ধু হাই স্কুলে মাঠে দিনব্যাপী ফ্রি ব্লাডগ্রুপিং, মেডিকেল ক্যাম্পিং ও শিশুদের মধ্যে খাদ্য বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

শনিবার (৩০ জানুয়ারি) সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এই সকল কার্যক্রম পরিচালনা করেন ডাক্তার রবিউল আওয়াল খন্দকার, এমবিবিএস,ঢাকা মেডিকেল হাসপাতাল।

কার্যক্রমে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বানিয়াচং সার্কেল অফিসার শেখ সেলিম আহমেদ, সহযোগী পুলিশের টিম।

জানা যায়, ব্যাংকার ট্রাভেলার্স গ্রুপ এর উদ্যোগে ও মাদার তেরেসা পেইজের পৃষ্ঠপোষক ও ডানকান বাগানের মেডিকেল এ্যাসিস্ট্যান্ট সমাজকর্মী সানজানা শিরিন এর সার্বিক সহযোগিতায় চুনারুঘাটে লালচান বাগানে অসহায় চিকিৎসা-বঞ্চিত সাত শতাধিক নারী পুরুষ ও শিশুদের মেডিক্যাল চেক-আপ রিপোর্ট করেন।

এছাড়াও, উক্ত কার্যক্রমে বিনামূল্যে প্রায় দুই লক্ষাধিক টাকার ঔষধ বিতরণ করা হয়। এ সময়ে শিশুদের বিভিন্নরকম খাবার সামগ্রীও বিতরণ করা হয়। বিশেষ করে দুপুরে সকল শিশুদের খাবারের ব্যবস্থা করা হয়।

কার্যক্রম চলাকালে উপস্থিত ছিলেন ব্যাংকার ট্রাভেলার্স গ্রুপের এডমিন দেলোয়ার জুয়েল, মডারেটর কামরুল হাসান, আবু হাসান, মইনুল নিসা, মোনালিসা, উপদেষ্টা আবু জাফর সানি, সুমন, সালমা আক্তার ও বিডি গ্রুপের এডমিন মুরাদ হোসেন।

আরো উপস্থিত ছিলেন ন্যাচার হকার গ্রুপের এডমিন জন রাজ, চুনারুঘাট উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ফুলমিয়া খন্দকার মায়া, সমাজকর্মী সাইফুল ইসলাম উজ্জ্বল, কৃষ্ণ, নিপুণ, প্রশান্ত প্রমুখ।

Facebook Comments
এ জাতীয় আরো খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020-2021 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!