1. admin@chunarughat24.com : admin :
নচিকেতার গানে ক্ষুদ্ধ বিজেপি
শনিবার, ১৯ জুন ২০২১, ০৯:০৮ অপরাহ্ন
শিরোনাম :
শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবীতে মানববন্ধন থেকে আল্টিমেটাম মঙ্গলে জীবনের অস্তিত্ব আছে কী? চুনারুঘাটে অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠার দাবীতে খোলা চিঠি চীনের সিনোফার্মের টিকা প্রয়োগের মাধ্যমে দ্বিতীয় পর্যায়ের টিকাদান শুরু সাইয়েদ ইব্রাহিম রায়িসি ইসলামী প্রজাতন্ত্র ইরানের ১৩তম প্রেসিডেন্ট ২২ জুন থেকে খুলনায় এবং ২০ জুন থকে বগুড়ায় এক সপ্তাহের লকডাউন জীবন বিপর্যয় রোধকল্পে সামাজিক নিরাপত্তা: কল্পনা ও নির্মম বাস্তবতা এবার করোনার রহস্যময় ‘বাংলাদেশ ভ্যারিয়েন্ট’! ঢাকা ব্যাংকের ভল্ট থেকে পৌনে ৪ কোটি টাকা উধাও, ২ কর্মকর্তা গ্রেফতার গাজা উপত্যকায় ইসরায়েলের বিমান হামলা

নচিকেতার গানে ক্ষুদ্ধ বিজেপি

আশরাফুল ইসলাম
  • সময় : সোমবার, ১ ফেব্রুয়ারি, ২০২১
  • ১১১ বার পঠিত

আশরাফুল ইসলাম।। গানের দায়ে এবার ভারতীয় জনতা পার্টি (বিজেপি)’র নেতা-কর্মীদের তোপের মুখে পড়েছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় জীবনমুখী গায়ক নচিকেতা চক্রবর্তী।

২৯ জানুয়ারি (শুক্রবার) ভারতের পশ্চিমবঙ্গের বর্ধমানে পৌর উৎসবে অতিথি শিল্পী হিসেবে সঙ্গীত পরিবেশন করেন নচিকেতা। সেখানে তাঁর গাওয়া “আমি মুখ্যুসুখ্যু মানুষ বাবু” গানটি গানটি পরিবেশন করেন তিনি। গানের একটি চরণ- “আজকে তিনি তেরঙ্গাতে কাল ভক্ত রামের”-র জন্য বিজেপি কর্মী- সমর্থকরা ক্ষুদ্ধ হয়ে উঠেছেন।

পৌর উৎসবের মঞ্চে দলত্যাগী রাজনৈতিক নেতাদের উদ্দেশ্য করেই নচিকেতা এই গান গেয়েছেন বলে অভিযোগ করছে বিজেপি’র নেতা-কর্মীরা।

বিজেপি’র দাবী, বর্ধমানের ওই উৎসব তৃনমূল কংগ্রেসের উৎসবে পরিণত হয়েছে। এই মঞ্চ থেকে তৃনমূল বিরোধীদের কটাক্ষ করা হবে এটাই স্বাভাবিক।

তাই সেই উৎসব থেকে নির্বাচনকে সামনে রেখে শিল্পীদের দিয়ে উদ্দেশ্যপ্রণোদিত গালিগালাজ করা হচ্ছে বলেও অভিযোগ বিজেপি’র।

অবশ্য এসব অভিযোগ উড়িয়ে দিয়েছে তৃনমূল কংগ্রেস। তাদের দাবী, এই উৎসব উৎসব পরিচালনা কমিটি পরিচালনা করছে। তৃণমূলের সাথে উৎসবের কোনো সম্পর্ক নেই বলে তৃনমূল বলছে, বর্ধমানে পৌর প্রশাসক রয়েছেন।

যদিও, এ বিষয়ে নচিকেতা চক্রবর্তীর কোনো বক্তব্য পাওয়া যায়নি।

Facebook Comments
এ জাতীয় আরো খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020-2021 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!