1. admin@chunarughat24.com : admin :
চুনারুঘাটে এজেডটি মডেল এন্ড টেকনিক্যাল স্কুলের বার্ষিক ক্রীড়া ও তোফাতি সম্পন্ন - চুনারুঘাট
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ১০:১১ পূর্বাহ্ন

চুনারুঘাটে এজেডটি মডেল এন্ড টেকনিক্যাল স্কুলের বার্ষিক ক্রীড়া ও তোফাতি সম্পন্ন

হাবিবুর রহমান মাসুক
  • সময় : শনিবার, ৬ ফেব্রুয়ারি, ২০২১
  • ১৭৮ বার পঠিত

হাবিবুর রহমান মাসুক।।  হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার উবাহাটা ইউনিয়নের সেকান্দরপুর গ্রামে আব্দুল জব্বার তরফদার ( এজেডটি) মডেল স্কুল এন্ড ট্যাকনিক্যাল স্কুলের বার্ষিক ক্রীড়া ও তোফাতি (চড়ুইভাতি) অনুষ্ঠিত হয়।

আজ ৬ ফেব্রুয়ারি, শনিবার দিনব্যাপী স্বাস্থ্যবিধি মেনে শিশু-কিশোর ও অভিভাবকদের কলকাকলিতে নানান ধরনের দেশীয় ক্রীড়া অনুষ্ঠান ও চড়ুইভাতি অনুষ্ঠিত হয়। বাঁশতলায় দেশীয় খাদ্যে ভোজন শেষে পুরস্কার বিতরণী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মোহাম্মদ মনিরুজ্জামান তরফদার এর সভাপতিত্বে ও নুরুজ্জামান তরফদার স্বপন এর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লংলা আধুনিক ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক ও চুনারুঘাট পদক্ষেপ গণপাঠাগারের অন্যতম প্রতিষ্ঠাতা ও প্রাক্তন সভাপতি মোহাম্মদ মাজহারুল ইসলাম।

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাক্তন প্রাথমিক বিদ্যালয় শিক্ষক মোঃ আব্দুল ওয়াহেদ তরফদার, বেসরকারি সংস্থা ইনডেভারের প্রজেক্ট কো-অর্ডিনেটর সোহেল আহমেদ, উপজেলা পোস্ট মাস্টার এস এম মিজান, সূর্যের হাসি ক্লিনিক, হবিগঞ্জের ম্যানেজার মোহাম্মদ আমির হোসেন, দক্ষিণা চরণ পাইলট উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ বশির আহমেদ, প্রবাসী সামাজিক সংগঠনের ১০ নং মিরাশী ইউনিয়নের সভাপতি আলহাজ্ব রফিকুল ইসলাম, চুনারুঘাট প্রবাসী সামাজিক সংগঠনের প্রথম যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ মাসুক মিয়া।

এছাড়াও, নর্থইস্ট আইডিয়াল পলিটেকনিকের শিক্ষক মোহাম্মদ জুয়েল রানা, বিশিষ্ট সমাজসেবক মোঃ ওয়াহিদুর রহমান ও রুহুল আমিন, শেখর সামাজিক সংগঠন, আহমাদাবাদ ইউনিয়নের সভাপতি  মোঃ আলমগীর হোসেনসহ অত্র স্কুলের সকল শিক্ষক উপস্থিত ছিলেন।

র‍্যাফেল ড্র এর উল্লাসে ও সমাগত সন্ধ্যায় এক অভূতপূর্ব মিলনমেলার মধ্য দিয়ে দিনব্যাপী অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

উল্লেখ্য, এই শিক্ষাপ্রতিষ্ঠানটি বিগত পাঁচ বছর যাবৎ প্রান্তিক পর্যায়ের শিশুদের মাঝে আধুনিক বা যুগোপযোগী শিক্ষা দিয়ে আসছে। এর উদ্যোগে শিশুদের জন্য একটি পাঠাগার নির্মিত হয়েছে। পাশাপাশি সহশিক্ষা কার্যক্রম এর মধ্য দিয়ে শিশুদের প্রতিভা বিকাশের সুযোগ করে দিচ্ছে এই প্রতিষ্ঠান। বিভিন্ন ধরনের ক্লাব গঠনের মধ্য দিয়ে নেতৃত্বেরও বিকাশ ঘটাচ্ছে এই প্রতিষ্ঠান।

Facebook Comments
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!