1. admin@chunarughat24.com : admin :
কানাডায় সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশী শিক্ষার্থীর মৃত্যু
শনিবার, ১৯ জুন ২০২১, ১০:১০ অপরাহ্ন
শিরোনাম :
শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবীতে মানববন্ধন থেকে আল্টিমেটাম মঙ্গলে জীবনের অস্তিত্ব আছে কী? চুনারুঘাটে অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠার দাবীতে খোলা চিঠি চীনের সিনোফার্মের টিকা প্রয়োগের মাধ্যমে দ্বিতীয় পর্যায়ের টিকাদান শুরু সাইয়েদ ইব্রাহিম রায়িসি ইসলামী প্রজাতন্ত্র ইরানের ১৩তম প্রেসিডেন্ট ২২ জুন থেকে খুলনায় এবং ২০ জুন থকে বগুড়ায় এক সপ্তাহের লকডাউন জীবন বিপর্যয় রোধকল্পে সামাজিক নিরাপত্তা: কল্পনা ও নির্মম বাস্তবতা এবার করোনার রহস্যময় ‘বাংলাদেশ ভ্যারিয়েন্ট’! ঢাকা ব্যাংকের ভল্ট থেকে পৌনে ৪ কোটি টাকা উধাও, ২ কর্মকর্তা গ্রেফতার গাজা উপত্যকায় ইসরায়েলের বিমান হামলা

কানাডায় সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশী শিক্ষার্থীর মৃত্যু

রিমন মুক্তাদির
  • সময় : শুক্রবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২১
  • ১৮৫ বার পঠিত

রিমন মুক্তাদির।। কানাডার মধ্যাঞ্চলীয় ম্যানিটোভা প্রদেশে দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষে তিন বাংলাদেশী শিক্ষার্থী নিহত হয়েছেন।

কানাডার স্থানীয় সময় গতকাল ১৮ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) ভোর সাড়ে ৬টার দিকে রাজ্যটির আরবর্গ শহরের উত্তরে ৭ নম্বর হাইওয়েতে ওই দুর্ঘটনাটি ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন— আদিত্য নোমান, রসুল বাঁধন ও আরানুর আসাদ চৌধুরী। তাদের বয়স ২৩ থেকে ২৫ বছরের মধ্যে। এরা তিনজনই ম্যানিটোবা বিশ্ববিদ্যালয়ের শেষ বর্ষের শিক্ষার্থী।

বিষয়টি নিশ্চিত করে বাংলাদেশী কমিউনিটির একজন জানান, নিহত ৩ ছাত্র নর্দার্ন অরোরার আলোকচ্ছটা দেখতে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে এ দুর্ঘটনায় পতিত হন তারা।

স্থানীয় বাংলাদেশি কমিউনিটিতে জনসেবামূলক কর্মকাণ্ডে জড়িত থাকায় তারা ব্যাপক পরিচিত ছিলেন উল্লেখ করে বাংলাদেশী কমিউনিটির ওই ব্যক্তি আরো জানান, তাদের অকাল ‍মৃত্যুতে বাংলাদেশি কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে।

অনলাইন।

Facebook Comments
এ জাতীয় আরো খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020-2021 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!