1. admin@chunarughat24.com : admin :
চুনারুঘাট পদক্ষেপ গণপাঠাগারে গণগ্রন্থাগার মহাপরিচালক
শনিবার, ১৯ জুন ২০২১, ০৯:২৯ অপরাহ্ন
শিরোনাম :
শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবীতে মানববন্ধন থেকে আল্টিমেটাম মঙ্গলে জীবনের অস্তিত্ব আছে কী? চুনারুঘাটে অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠার দাবীতে খোলা চিঠি চীনের সিনোফার্মের টিকা প্রয়োগের মাধ্যমে দ্বিতীয় পর্যায়ের টিকাদান শুরু সাইয়েদ ইব্রাহিম রায়িসি ইসলামী প্রজাতন্ত্র ইরানের ১৩তম প্রেসিডেন্ট ২২ জুন থেকে খুলনায় এবং ২০ জুন থকে বগুড়ায় এক সপ্তাহের লকডাউন জীবন বিপর্যয় রোধকল্পে সামাজিক নিরাপত্তা: কল্পনা ও নির্মম বাস্তবতা এবার করোনার রহস্যময় ‘বাংলাদেশ ভ্যারিয়েন্ট’! ঢাকা ব্যাংকের ভল্ট থেকে পৌনে ৪ কোটি টাকা উধাও, ২ কর্মকর্তা গ্রেফতার গাজা উপত্যকায় ইসরায়েলের বিমান হামলা

চুনারুঘাট পদক্ষেপ গণপাঠাগারে গণগ্রন্থাগার মহাপরিচালক

এফ এম খন্দকার মায়া
  • সময় : শনিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২১
  • ১৬০ বার পঠিত

এফ এম খন্দকার মায়া।। হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় গণগ্রন্থাগার অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব)এর সাথে পদক্ষেপ গণ পাঠাগারের ২০২১-২৩ কার্যকরী পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুর ১২.৩০মিনিটে উপজেলা কমপ্লেক্সের পাঠাগার ভবনে পদক্ষেপ গণ পাঠাগারের সহ সভাপতি মনিরুল ইসলাম জুয়েল এর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক এস এম মিজানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গণগ্রন্থাগার অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব)আবু বকর সিদ্দিক এবং বিশেষ অতিথি চুনারুঘাটের উপজেলা নির্বাহী অফিসার সত্যজিত রায় দাশ।

পদক্ষেপ গণ পাঠাগারের নবনির্বাচিত ২০২১-২৩ পরিষদের আয়োজনে গণগ্রন্থাগার অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব)আবু বকর সিদ্দিক হবিগঞ্জে সরকারি সফরে অংশ হিসাবে চুনারুঘাট চুনারুঘাট গণ পাঠাগারে পরিষদের সাথে মতবিনিময় ও সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দেন।

এ সময়ে পাঠাগারের পক্ষ থেকে অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

এরপর অতিথির উদ্দেশ্য মানপত্র পাঠ করেন নাবিয়া ইসলাম প্রমি। পাঠ শেষে মানপত্র হাতে তুলে দেন প্রচার ও প্রকাশনা সম্পাদক নুর উদ্দিন। শুভেচ্ছা বক্তব্যে পাঠাগারের সফলতা ও প্রয়োজনীয়তা তুলে ধরেন গ্রন্থাগার গবেষণা সম্পাদক কাউসার খসরু।

বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার সত্যজিত রায় দাশ পদক্ষেপ গণ পাঠাগারের ভুয়সী প্রশংসা করেন।  সবসময় পাশে থাকার প্রত্যয়ও ব্যক্ত করেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে আবু বকর সিদ্দিক উপজেলা পর্যায়ে এমন সুন্দর পাঠাগার দেখে তিনি আপ্লূত হন। এ পাঠাগারের প্রতিষ্ঠায় উদ্যোগ গ্রহণকারী সকলেকে সহ পরিচালনা পরিষদকে শুভেচ্ছা জ্ঞাপন করেন।

পরিশেষে তিনি এই পাঠাগারের সার্বিক মঙ্গল কামনা করেন। এবং সরকারিভাবে সকল প্রকার সহযোগিতা নিয়ে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

চুনারুঘাট পদক্ষেপ গণপাঠাগারে গণগ্রন্থাগার মহাপরিচালক

ছবিঃ দূর্বাঘাসের পরিবেশনা।

এ সময় উপস্থিত ছিলেন অর্থ সম্পাদক হুমায়ুন কবির মিলন, নির্বাহী সদস্য সিরাজুর রহমান তালুকদার সেলিম ও হুমায়ূন কবির চৌধুরী, আন্তর্জাতিক সম্পাদক স্বপন তরফদার, পরিবেশ সম্পাদক ফুলমিয়া খন্দকার মায়া, ক্রিড়া বিষয়ক সম্পাদক রাবেয়া সুলতানা মীম, শিক্ষা সম্পাদক সামি সহ দীপশিখা ও দূর্বাঘাস পরিবারের উপমা, স্বাগতা, রুবেল, গ্রন্থাগারিক তোফাজ্জল প্রমুখ।

Facebook Comments
এ জাতীয় আরো খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020-2021 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!