1. admin@chunarughat24.com : admin :
শেখ হাসিনাকে দলীয় কর্মসূচিতে বিএনপি'র আমন্ত্রন
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৮:১৫ অপরাহ্ন

শেখ হাসিনাকে দলীয় কর্মসূচিতে বিএনপি’র আমন্ত্রন

শুহিনুর খাদেম
  • সময় : শনিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২১
  • ৭৮ বার পঠিত
শেখ হাসিনাকে দলীয় কর্মসূচিতে বিএনপি'র আমন্ত্রন

শুহিনুর খাদেম।। আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিজেদের দলীয় কর্মসূচিতে আমন্ত্রণ জানিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বিএনপির দুই সদস্যের একটি প্রতিনিধি দল আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির কার্যালয়ে গিয়ে দলের পক্ষ থেকে আমন্ত্রণপত্র পৌঁছে দিয়েছেন।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) যেসব কর্মসূচি ঘোষণা করেছে, তাতে উপস্থিত থাকার জন্য আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে আমন্ত্রণ জানানো হয়।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাডভোকেট রিয়াজুল কবির কাওসার বিএনপির প্রতিনিধি দলের কাছ থেকে আমন্ত্রণপত্র গ্রহণ করেন। এ সময় আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ের অফিস সহকারি মাসুদ আহমেদ উপস্থিত ছিলেন।

বিএনপির প্রতিনিধি দলে ছিলেন দলের চেয়ারপারসনের উপদেষ্টা বিজন কান্তি সরকার ও সুবর্ণজয়ন্তী উদযাপনে গঠিত প্রচার ও প্রকাশনা কমিটির সদস্যসচিব ও দলের প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী।

এ সময় শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী বলেন, ‘আমরা দলের পক্ষ থেকে আমন্ত্রণপত্র পৌঁছে দিয়েছি। উনারা তা গ্রহণ করেছেন এবং বলেছেন- আমাদের পত্র আওয়ামী লীগ সভাপতির নিকট পৌঁছে দেবেন।’

এর আগে সুবর্ণজয়ন্তী উদযাপনে বিএনপির যে কর্মসূচি, তাতে প্রধানমন্ত্রীকে আজকেই আমন্ত্রণ জানানো হবে বলে আজ দুপুরে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

Facebook Comments
এ জাতীয় আরো খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!