1. admin@chunarughat24.com : admin :
মহামারী থেকে উত্তরণের পর স্কুলে গেলো বেইজিংয়ের শিশুরা
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০২:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ইসরায়েলের পার্লামেন্টারি কমিটির নির্বাচনে নেতানিয়াহুর পরাজয় বিশ্বের সোয়া ১৪ কোটি মানুষ করোনায় আক্রান্ত মিগুয়েল দিয়াজ ক্যানেল কিউবায় নতুন নেতা হিসেবে নির্বাচিত হলেন ফোর্বস ম্যাগাজিনে জায়গা পেলো বাংলাদেশী ৯ তরুণ ‘চিকিৎসক ও পুলিশের পাল্টাপাল্টি বিবৃতি কাম্য নয়’ ধান ৮০ শতাংশ পাকলেই কাটার তাগিদ দিয়েছে হবিগঞ্জ জেলা প্রশাসন সারাদেশের অধঃস্তন আদালতে ১০৬৮১ আসামীর জামিন চিকিৎসকের শব্দ অরুচিকর, ব্যবস্থা গ্রহণের দাবী জানালো পুলিশ সার্ভিস এসোসিয়েশন চট্টগ্রামে বিদ্যুৎকেন্দ্রে সংঘর্ষে শ্রমিক নিহতের ঘটনায় মামলা, তদন্ত কমিটি গঠন ‘কঠোর লকডাউন’ আরো এক সপ্তাহ বাড়ানোর সিদ্ধান্ত

মহামারী থেকে উত্তরণের পর স্কুলে গেলো বেইজিংয়ের শিশুরা

চুনারুঘাট
  • সময় : সোমবার, ১ মার্চ, ২০২১
  • ৯৯ বার পঠিত
মহামারী থেকে উত্তরণের পর স্কুলে গেলো বেইজিংয়ের শিশুরা
ছবিঃ সংগ্রহ।

করোনা মহামারী থেকে উত্তরণের পর স্প্রিং সেমিস্টারে স্কুলে গেলো বেইজিংয়ের শিশুরা। বৃষ্টি, তুষারপাত ও ঠাণ্ডা আবহাওয়া থেকে সুরক্ষার জন্য মোটা কাপড় পরে স্কুলের পথে পা বাড়ায় স্কুল পড়ুয়া শিশুরা।

চীনে বসন্তকালীন স্কুল শুরু হয় মার্চ মাসে। ঠিক নির্ধারিত দিনেই স্কুল খুললো। অভিভাবকের হাত ধরে স্কুলে যেতে দেখা গেলো শিশুদের। স্বাস্থ্যবিধি মেনে, মাস্ক পরে তারা স্কুলে যাচ্ছে।

কিন্ডারগার্টেন, প্রাইমারি, এবং মিডল স্কুলের শিক্ষার্থীরা মার্চের ১ম দিনই স্কুলে উপস্থিত হয়।

মহামারীর কারণে অনলাইনে ক্লাস হচ্ছিলো গত বছর। আর এ বছর শ্রেণীকক্ষে শিক্ষার্থীদের উপস্থিতি মহামারী থেকে উত্তরণের শুভ ইঙ্গিত বহন করছে।

সুত্রঃ চায়না ডেইলি।

Facebook Comments
এ জাতীয় আরো খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!