1. admin@chunarughat24.com : admin :
নরেন্দ্র মোদি বাংলাদেশের দুইটি মন্দির পরিদর্শন করতে পারেন
বুধবার, ২৩ জুন ২০২১, ০৩:৪০ পূর্বাহ্ন

নরেন্দ্র মোদি বাংলাদেশের দুইটি মন্দির পরিদর্শন করতে পারেন

আশরাফুল ইসলাম
  • সময় : বুধবার, ৩ মার্চ, ২০২১
  • ১৭৭ বার পঠিত
নরেন্দ্র মোদি বাংলাদেশের দুইটি মন্দির পরিদর্শন করতে পারেন

আশরাফুল ইসলাম।। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তাঁর বাংলাদেশ সফরকালে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধির পাশাপাশি গোপালগঞ্জের ওরাকান্দিতে ‘মতুয়া’ সম্প্রদায়ের একটি মন্দির এবং বরিশালের শিকারপুরের ‘সতীপীঠ’ পরিদর্শন করতে পারেন।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমন্ত্রনে বাংলাদেশের স্বাধীনতার ৫০তম বার্ষিকী, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও ভারত- বাংলাদেশ কূটনৈতিক সম্পর্কের ৫০তম বার্ষিকীর অনুষ্ঠানে যোগ দিতে আগামী ২৬-২৭ মার্চ বাংলাদেশ সফরে আসছেন।

সফরকালে ভারতের প্রধানমন্ত্রী বাংলাদেশের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধা জানাতে ২৭ মার্চ টুঙ্গিপাড়ায় যাবেন। একইদিনে তিনি ওরাকান্দি মন্দির ও সীতাপীঠ পরিদর্শন করবেন বলে আশা করা হচ্ছে।

বাসস সূত্রে জানা যায়, সবকিছু ঠিকঠাক থাকলে প্রধানমন্ত্রী মোদি ‘মতুয়া’ সম্প্রদায়ের প্রতিষ্ঠাতা হরিচাঁদ ঠাকুরের প্রতি শ্রদ্ধা জানাতে ওরাকান্দি মন্দির এবং বরিশালের শিকারপুরে ‘সুগন্ধা শক্তিপীঠ’ বা সীতাপীঠ মন্দির পরিদর্শন করবেন।

আরও জানা যায়, এছাড়াও প্রধানমন্ত্রী মোদি কুষ্টিয়ায় রবীন্দ্রনাথের কুঠিবাড়ি এবং কুশিয়ারায় ব্রিটিশ বিরোধী আন্দোলনের বিপ্লবী নেতা বাঘা যতিনের পৈতৃক বাড়িও যেতে চান।

Facebook Comments
এ জাতীয় আরো খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020-2021 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!