1. admin@chunarughat24.com : admin :
শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত শনিবার
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ইসরায়েলের পার্লামেন্টারি কমিটির নির্বাচনে নেতানিয়াহুর পরাজয় বিশ্বের সোয়া ১৪ কোটি মানুষ করোনায় আক্রান্ত মিগুয়েল দিয়াজ ক্যানেল কিউবায় নতুন নেতা হিসেবে নির্বাচিত হলেন ফোর্বস ম্যাগাজিনে জায়গা পেলো বাংলাদেশী ৯ তরুণ ‘চিকিৎসক ও পুলিশের পাল্টাপাল্টি বিবৃতি কাম্য নয়’ ধান ৮০ শতাংশ পাকলেই কাটার তাগিদ দিয়েছে হবিগঞ্জ জেলা প্রশাসন সারাদেশের অধঃস্তন আদালতে ১০৬৮১ আসামীর জামিন চিকিৎসকের শব্দ অরুচিকর, ব্যবস্থা গ্রহণের দাবী জানালো পুলিশ সার্ভিস এসোসিয়েশন চট্টগ্রামে বিদ্যুৎকেন্দ্রে সংঘর্ষে শ্রমিক নিহতের ঘটনায় মামলা, তদন্ত কমিটি গঠন ‘কঠোর লকডাউন’ আরো এক সপ্তাহ বাড়ানোর সিদ্ধান্ত

শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত শনিবার

শুহিনুর খাদেম
  • সময় : শুক্রবার, ১২ মার্চ, ২০২১
  • ১০০ বার পঠিত
শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত শনিবার

শুহিনুর খাদেম।। করোনা পরিস্থিতিতে টানা বন্ধের পর আগামী ৩০ মার্চ দেশের শিক্ষাপ্রতিষ্ঠান খোলার কথা রয়েছে। কিন্তু করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে শঙ্কা তৈরি হয়েছে।

আগামী শনিবার (১৩ মার্চ) শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত পর্যালোচনা করতে ফের আন্তঃমন্ত্রণালয় বৈঠক বসছে।

অনুষ্ঠিতব্য এ বৈঠকে প্রাথমিক ও গণশিক্ষা, স্বাস্থ্য, স্বরাষ্ট্র, তথ্য মন্ত্রণালয়ের সচিব, সংশ্লিষ্ট অধিদপ্তরের মহাপরিচালক ও ইউজিসি কর্মকর্তারা অংশ নিবেন।

এ বিষয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের মহাপরিচালক অধ্যাপক ডাঃ মোহাম্মদ খুরশিদ আলম বলেন, ২৭ ফেব্রুয়ারি আন্তঃমন্ত্রণালয় বৈঠকে সিদ্ধান্ত ছিল যে, শিক্ষা প্রতিষ্ঠান খোলার আগে পরিস্থিতি পর্যালোচনা করতে একটি আন্তঃমন্ত্রণালয় বৈঠক হবে। সে জন্য শনিবার বিকেলে তথ্য মন্ত্রণালয়ে একটি বৈঠক ডাকা হয়েছে।

তিনি আরও বলেন, তবে এখন পর্যন্ত যা দেখছি তাতে মনে হচ্ছে আরো দুই সপ্তাহ পরিস্থিতি পর্যবেক্ষণ করতে হতে পারে।তখন সংক্রমণ পরিস্থিতি বুঝা যাবে। তবে সংক্রমণ যদি এভাবে বাড়তে থাকে তাহলে তো আশংকার কথা।

Facebook Comments
এ জাতীয় আরো খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!