1. admin@chunarughat24.com : admin :
শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়ে ইমরান খানের চিঠি
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৭:৪৬ অপরাহ্ন

শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়ে ইমরান খানের চিঠি

চুনারুঘাট
  • সময় : শনিবার, ২৭ মার্চ, ২০২১
  • ৫৬ বার পঠিত

বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে শুভেচ্ছা জানিয়ে শেখ হাসিনাকে চিঠি পাঠিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। চিঠিতে ইমরান খান বাংলাদেশের সাথে পাকিস্তানের সম্পর্ককে নতুন মাত্রায় নিতে আগ্রহ দেখিয়েছেন।

বৃহস্পতিবার (২৫ মার্চ) চিঠিটি আসে বলে নিশ্চিত করেছে বাংলাদেশের পররাষ্ট্র মন্ত্রণালয়।

এর আগে পাকিস্তানের প্রজাতন্ত্র দিবসে ইমরান খানকে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছিলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কোভিড-১৯ আক্রান্ত ইমরান খানের দ্রুত আরোগ্য কামনা করেছিলেন শেখ হাসিনা।

চিঠিতে পাকিস্তানের প্রধানমন্ত্রী বলেন, একই ইতিহাস, একই বিশ্বাস, আর আঞ্চলিক নিরাপত্তা ও স্থিতিশীলতার স্বার্থ অভিন্ন হওয়ায় বাংলাদেশের সঙ্গে বিশেষ সম্পর্ককে বিশেষ গুরুত্ব দেয় পাকিস্তান।

এছাড়াও, বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বিনির্মাণে দুই দেশের মানুষের আগ্রহ আছে উল্লেখ করে ইমরান খান বলেন, মুজিব জন্মশতবর্ষ উৎসব ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী আমাদের স্মরণ করিয়ে দেয় দুই দেশের জনগণের মিত্রতা ও বন্ধুত্বের দূরদর্শী চিন্তাকে, যা পাকিস্তান ও বাংলাদেশের নেতারা সযত্নে লালন করেছিলেন।

ইমরান খান লিখেছেন, “ভ্রাতৃপ্রতিম বাংলাদেশের সঙ্গে বিদ্যমান বন্ধনকে আরো মজবুত করতে চাই। দুই দেশের জনগণের ভবিষ্যৎ সম্পর্কিত হওয়ায় পরবর্তী প্রজন্মের জন্য আমরা নতুন কিছু করতে চাই।”

Facebook Comments
এ জাতীয় আরো খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!