1. admin@chunarughat24.com : admin :
চুনারুঘাট পদক্ষেপ গণপাঠাগারে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৭:২২ অপরাহ্ন

চুনারুঘাট পদক্ষেপ গণপাঠাগারে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন

রিমন মুক্তাদির
  • সময় : রবিবার, ২৮ মার্চ, ২০২১
  • ১৮১ বার পঠিত
চুনারুঘাট পদক্ষেপ গণপাঠাগারে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন

রিমন মুক্তাদির।। হবিগঞ্জের চুনারুঘাটে পদক্ষেপ গণপাঠাগারে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষ্যে তিন দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির শেষ দিনে পুরষ্কার বিতরণ ও চুনারুঘাট পৌরসভার নবনির্বাচিত মেয়র সাইফুল আলম রুবেলকে সম্বর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার (২৭ মার্চ) বিকালে চুনারুঘাট উপজেলা কমপ্লেক্সে অবস্থিত পদক্ষেপ গণপাঠাগার ভবনে পাঠাগারের সাধারণ সম্পাদক সোহেল আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র সাইফুল আলম রুবেল।

আলোচনা সভায় পাঠাগারের সহসভাপতি মনিরুল ইসলাম জুয়েল, নির্বাহী সদস্য সিরাজুর রহমান তালুকদার সেলিম, অর্থ সম্পাদক হুমায়ূন কবির মিলন, এস এম মিজান, মোঃ নুরুদ্দিন, কাওসার খসরু, ফুল মিয়া, আশিকুর রহমান সামিসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তৃতায় সাইফুল আলম রুবেল বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে আলোকিত মানুষ প্রয়োজন। আর আলোকিত মানুষ ও প্রগতিশীল সমাজ গঠনে পাঠাগারের কোনো বিকল্প নাই। সর্বস্তরের মানুষের জ্ঞানপিপাসা মিটাতে পদক্ষেপ গণপাঠাগার অগ্রণী ভূমিকা পালন করছে।

এছাড়াও, শিশু-কিশোরদের পাঠে মনযোগী হওয়ার আহ্বান জানান, এবং পাঠাগারের সমৃদ্ধি ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে সর্বাত্মক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন তিনি।

সভা শেষে মহান স্বাধীনতা সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষ্যে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়।

Facebook Comments
এ জাতীয় আরো খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!