1. admin@chunarughat24.com : admin :
চুনারুঘাটে গাজীপুর ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৮:১৭ অপরাহ্ন

চুনারুঘাটে গাজীপুর ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

এফ এম খন্দকার মায়া
  • সময় : বুধবার, ৩১ মার্চ, ২০২১
  • ১৫৮ বার পঠিত
চুনারুঘাটে গাজীপুর ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

এফ এম খন্দকার মায়া।। হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩১ মার্চ) বিকাল ৫ টায় গাজীপুর ইউনিয়ন হলরুমে এ সম্মেলন শুরু হয়।

বাংলাদেশ ছাত্রলীগ গাজীপুর ইউনিয়ন শাখার সভাপতি লুৎফুর রহমান তালুকদারের সভাপতিত্বে এবং ছাত্রনেতা তোফায়েল আহমেদ আরিফের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সুহেল আরমান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির খান।

হবিগঞ্জ জেলা ছাত্রলীগ কর্তৃক ২০১৭ সালের ১৭ জানুয়ারি দীর্ঘ দেড় যুগ পরে গঠিত হয় চুনারুঘাট উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটি। উপজেলা কমিটির নেতৃত্বে শুরু হয় ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠনে বর্ধিত ও সম্মেলন সভা। এ লক্ষ্যে চলমান ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করে আওয়ামী পরিবার ও ছাত্রলীগের একনিষ্ঠ কর্মীদের জীবনবৃত্তান্ত আহ্বান ও সংগ্রহ করে উপজেলা কমিটি।

সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক আব্দুল মালেক মাষ্টার, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক শফিকুল ইসলাম রুবেল, ইফতেখারুল আলম রিপন, সাইদুর আলমগীর, মোহাম্মদ বিল্লাল, ফুলমিয়া খন্দকার মায়া, আব্দুল্লাহ মেজবাসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, তাঁতি লীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগের সভাপতি ও সম্পাদকগণ।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ মাসুক, মিজানুর রহমান, সৈয়দ প্রিতম, আব্দুল্লা শাকিল, পৌর ছাত্রলীগের সম্পাদক খায়রুল আসলম, সাংগঠনিক রাজিব হাসান, কলেজ ছাত্রলীগের এরশাদ হোসাইন, ইউনিয়নের শাহ আশরাফ মাসুদ প্রমুখ।

Facebook Comments
এ জাতীয় আরো খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!