1. admin@chunarughat24.com : admin :
সিলেট ডিভিশনাল এসোসিয়েশন মালয়েশিয়ার কার্যকরী কমিটি গঠন
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৭:৫২ অপরাহ্ন

সিলেট ডিভিশনাল এসোসিয়েশন মালয়েশিয়ার কার্যকরী কমিটি গঠন

সৈকত মোহাম্মদ ফারুক
  • সময় : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ১১৬ বার পঠিত
সিলেট ডিভিশনাল এসোসিয়েশন মালয়েশিয়ার কার্যকরী কমিটি গঠন

সৈকত মোহাম্মদ ফারুক।। সিলেট ডিভিশনাল এসোসিয়েশন মালয়েশিয়ার ২০২১-২০২২ সনের কার্যকরী কমিটি গঠন।

২৮ মার্চ (রোববার) মালয়েশিয়ার কুয়ালালামপুরে রসনা বিলাস নামক এক বাংলাদেশী রেস্টুরেন্টে সিলেট ডিভিশনাল এসোসিয়েশন মালয়েশিয়া কর্তৃক এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে মোঃ আনোয়ার হোসেন সেলিম এর সভাপতিত্বে এবং মোঃ সাদেক তাপাদারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আক্তার মিয়া। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নূর মিয়া এবং আব্দুল আওয়াল।

কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জাকির হোসেন, মাহবুবুল হক প্রমুখ।

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর মাসে সিলেট ডিভিশনাল এসোসিয়েশন আরো একধাপ এগিয়ে। ‘ঐক্য সমাজ সেবা, এসো হাতে হাত রাখি, মানুষের কল্যাণে কাজ করি’ প্রতিপাদ্যকে সামনে রেখে সাবেক সভাপতি শাহাদাৎ খান রাসেল, সাবেক সাধারণ সম্পাদক ফয়েজ উদ্দিন ও উপদেষ্টা মন্ডলীর নেতৃত্বে ২০২১-২০২২ সনের ২১ সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

নতুন কমিটিতে শাহাদাৎ খান রাসেল কে সভাপতি, ফয়েজ উদ্দিনকে সিনিয়র সহ- সভাপতি ও জাকির হোসেন, মাহবুবুল হক, রায়হান উদ্দিন নয়নকে সহ- সভাপতি; রাজু আহমদকে সাধারণ সম্পাদক, শাহ জাহান আলমকে ও শহীদুল হককে সহ- সাধারণ সম্পাদক; এবাদুর রহমান চৌধুরীকে সাংগঠনিক সম্পাদক, এম. জে. কাওসারকে সহ-সাংগঠনিক সম্পাদক, মোঃ রাহিম মিয়াকে অর্থ সম্পাদক, সৈকত মোহাম্মদ ফারুক আহম্মেদকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, জামিল হোসেনকে দপ্তর সম্পাদক, শিহাব উদ্দিনকে প্রবাসী কল্যাণ সম্পাদক, উজ্জল হোসেনকে ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক, মোঃ মিজানুর রহমান মিথুনকে ধর্ম বিষয়ক সম্পাদক, মোঃ মকবুল তালুকদারকে আন্তঃ বিষয়ক সম্পাদক হিসেবে মনোনীত করা হয়।

এছাড়াও, আমির হামজা, মোঃ মিজানুর রহমান, শাহ ফজল হোসেন, জামাল আহমদ পাপলু কে কার্যকরী সদস্য হিসেবে মনোনীত করা হয়।

Facebook Comments
এ জাতীয় আরো খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!