1. admin@chunarughat24.com : admin :
লকডাউনে অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত রাখবে র‍্যাব
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৮:০২ অপরাহ্ন

লকডাউনে অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত রাখবে র‍্যাব

চুনারুঘাট
  • সময় : রবিবার, ৪ এপ্রিল, ২০২১
  • ৫৮ বার পঠিত
লকডাউনে অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত রাখবে র‍্যাব

করোনাভাইরাস শনাক্ত ও আক্রান্তের সংখ্যা প্রতিনিয়ত বেড়ে চলায় আগামী সোমবার (৫ এপ্রিল) থেকে সারাদেশে লকডাউন ঘোষণা করেছে সরকার। লকডাউনের এই সময়ে অসাধু ব্যবসায়ী চক্র যেনো বাজারে অস্থিরতা তৈরি করতে না পারে সেজন্য লকডাউনেও অভিযান ও গোয়েন্দা নজরদারি অব্যাহত থাকবে বলে জানিয়েছে র‍্যাব।

শনিবার (৩ এপ্রিল) গণমাধ্যমকে এসব কথা জানিয়েছেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

কমান্ডার খন্দকার আল মঈন বলেন, ‘লকডাউনের সুযোগে অসাধু চক্র যেনো দাম না বাড়াতে পারে সেজন্য আমরা মাঠে থাকবো। এ পরিস্থিতিকে সামনে রেখে কেউ যেনো অবৈধ কাজ না করতে পারে তা নিশ্চিত করতে র‍্যাবের গোয়েন্দা নজরদারি অব্যাহত থাকবে।’

পাশাপাশি সাধারণ মানুষের মাঝে করোনা সচেতনতা বাড়াতে র‍্যাব লিফলেট, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করবে বলে জানান তিনি।

র‍্যাব কর্মকর্তা আরো বলেন, ‘গত বছর একইভাবে লকডাউনের সময় দেশের বিভিন্ন এলাকায় র‍্যাব মাঠপর্যায়ে জনগণের মাঝে সচেতনতা বাড়াতে কাজ করেছে। এবারও একইভাবে কাজ করে যাবে।’

এছাড়াও, রাজধানী ঢাকাসহ সারাদেশে র‌্যাবের পেট্রল ও টহল টিম জনগনকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য উদ্বুদ্ধ করবে বলেও জানান তিনি।

Facebook Comments
এ জাতীয় আরো খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!