1. admin@chunarughat24.com : admin :
বেগম জিয়া করোনা পজিটিভ বলছে স্বাস্থ্য মন্ত্রণালয়, ব্যক্তিগত কর্মকর্তারা জানেন না
শনিবার, ০৮ মে ২০২১, ০৪:২৬ অপরাহ্ন
শিরোনাম :
ফেরী চলাচলে নিষেধাজ্ঞা সত্বেও ঘাটে ঘরমুখো মানুষের ঢল ‘চীনের নিয়ন্ত্রণহীন রকেট নামিয়ে আনার পরিকল্পনা নেই যুক্তরাষ্ট্রের’ ২০ মে ‘চা শ্রমিক দিবস’ ঘোষণাসহ ১০ দফা দাবীতে স্মারকলিপি প্রদান শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ ভারী বৃষ্টিপাতে কুশিয়ারাসহ উত্তর-পূর্বাঞ্চলের প্রধান সব নদীর পানি বৃদ্ধি পাবে সোহরাওয়ার্দি উদ্যানের গাছ কাটা বন্ধে আদালতের নোটিশ জাতীয় অধ্যাপক হিসেবে নিয়োগ পেয়েছেন তিনজন বিশিষ্ট ব্যক্তি চুনারুঘাটে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই বন্ধু আহত সিলেট মেরিন একাডেমীর যাত্রা শুরু: উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী চুনারুঘাটে পুলিশের ওপর হামলা, আসামী ছিনতাই

বেগম জিয়া করোনা পজিটিভ বলছে স্বাস্থ্য মন্ত্রণালয়, ব্যক্তিগত কর্মকর্তারা জানেন না

শুহিনুর খাদেম
  • সময় : রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ৬৪ বার পঠিত

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার দেহে করোনা শনাক্ত হয়েছে বলে খবর দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর।

রোববার (১১ এপ্রিল) দুপুরে এ সম্পর্কিত একটি টেস্ট রিপোর্ট প্রকাশিত হতে দেখা যায়। যদিও এই রিপোর্ট সম্পর্কে বেগম জিয়ার ব্যক্তিগত কর্মকর্তার বলছেন, তারা কিছু জানেন না।

রোববার প্রকাশিত টেস্ট রিপোর্টে দেখা যায়, বেগম জিয়ার করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে।

গতকাল শনিবার তার নমুনা সংগ্রহের পর মহাখালির আন্তর্জাতিক উদারাময় গবেষণা কেন্দ্র বাংলাদেশ (আইসিডিডিআরবি)’র পরীক্ষাগারে পরীক্ষা করা হয়। সেখানে আরটি-পিসিআর পরীক্ষার মাধ্যমে তার পজিটিভ ফলাফল পাওয়া গেছে বলেও ওই রিপোর্টে প্রকাশিত হয়।

এ ব্যাপার স্বাস্থ্য মন্ত্রণালয়ের গণসংযোগ কর্মকর্তা মাইদুল ইসলাম প্রধান একটি আন্তর্জাতিক সংবাদ মাধ্যমকে জানান, তিনি স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক ও সংশ্লিষ্ট শাখায় যোগাযোগ করে বেগম খালেদা জিয়ার করোনা শনাক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত হয়েছেন। যদিও এ বিষয়ে ভিন্ন বক্তব্য দিয়েছেন বেগম জিয়ার ব্যক্তিগত কর্মকর্তারা।

তাঁর ব্যক্তিগত চিকিৎসক দলের সদস্য ডা. সবুজের নম্বর দেওয়া ছিলো প্রকাশিত ওই রিপোর্টে। আন্তর্জাতিক সংবাদ মাধ্যমটিকে তিনি বলেন, “সকাল থেকে তিনি অনেক ফোন কল পাচ্ছেন বেগম জিয়ার করোনা শনাক্ত হওয়া নিয়ে। কিন্তু তিনি এ ব্যাপারে কিছু জানেন না”

এ ব্যাপারে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, এখন পর্যন্ত নমুনাই সংগ্রহ করা হয় নি বেগম জিয়ার। দুর্নীতির দুই মামলায় সাজাপ্রাপ্ত বেগম জিয়া অন্তবর্তীকালীন জামিন নিয়ে গুলশানের বাসভবন ‘ফিরোজায়’ অবস্থান করছেন।

সূত্রঃ রেডিও চায়না।

Facebook Comments
এ জাতীয় আরো খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020-2021 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!