1. admin@chunarughat24.com : admin :
চিকিৎসকের শব্দ অরুচিকর, ব্যবস্থা গ্রহণের দাবী জানালো পুলিশ সার্ভিস এসোসিয়েশন
শনিবার, ০৮ মে ২০২১, ০৪:১১ অপরাহ্ন
শিরোনাম :
‘চীনের নিয়ন্ত্রণহীন রকেট নামিয়ে আনার পরিকল্পনা নেই যুক্তরাষ্ট্রের’ ২০ মে ‘চা শ্রমিক দিবস’ ঘোষণাসহ ১০ দফা দাবীতে স্মারকলিপি প্রদান শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ ভারী বৃষ্টিপাতে কুশিয়ারাসহ উত্তর-পূর্বাঞ্চলের প্রধান সব নদীর পানি বৃদ্ধি পাবে সোহরাওয়ার্দি উদ্যানের গাছ কাটা বন্ধে আদালতের নোটিশ জাতীয় অধ্যাপক হিসেবে নিয়োগ পেয়েছেন তিনজন বিশিষ্ট ব্যক্তি চুনারুঘাটে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই বন্ধু আহত সিলেট মেরিন একাডেমীর যাত্রা শুরু: উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী চুনারুঘাটে পুলিশের ওপর হামলা, আসামী ছিনতাই চিকিৎসার্থে খালেদা জিয়ার বিদেশ যাওয়ার সম্ভাবনা রয়েছে

চিকিৎসকের শব্দ অরুচিকর, ব্যবস্থা গ্রহণের দাবী জানালো পুলিশ সার্ভিস এসোসিয়েশন

চুনারুঘাট
  • সময় : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ৬৭ বার পঠিত
চিকিৎসকের শব্দ অরুচিকর, ব্যবস্থা গ্রহণের দাবী জানালো পুলিশ সার্ভিস এসোসিয়েশন

করোনাভাইরাসের বিস্তার রোধে চলমান ‘সর্বাত্মক লকডাউনে’ পরিচয়পত্র দেখতে চাওয়ায় পুলিশ সদস্য ও ম্যাজিস্ট্রেটের সঙ্গে বাকবিতণ্ডায় জড়ােনো সেই নারী চিকিৎসক ডা. সাঈদা শওকত জেনির বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছে পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন।

সোমবার (১৯ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ দাবি জানায় পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন।

ওই বিবৃতিতে বলা হয়, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে ওই নারী চিকিৎসক যেসব শব্দ প্রয়োগ করেছেন তা অরুচিকর ও লজ্জাজনক।

তিনি (চিকিৎসক) কর্তব্যরত পুলিশ কর্মকর্তাদের ‘তুই’ বলে সম্বোধন করেছেন। পেশাগত দায়িত্ব পালনকালে পুলিশ সদস্যদের প্রতি একজন চিকিৎসকের অপেশাদার ও অরুচিকর আচরণে পুলিশের প্রতিটি সদস্য মর্মাহত।

বিবৃতিতে আরো বলা হয়, পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে।

নিজ মন্ত্রণালয়ের বৈধ আদেশ লংঘন ও কর্তব্যরত ম্যাজিস্ট্রেট এবং পুলিশ কর্মকর্তাদের সাথে অসৌজন্যমূলক আচরণের জন্য সংশ্লিষ্ট বিভাগের কাছে ওই চিকিৎসকের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন জোর দাবি জানাচ্ছে।

উল্লেখ্য, গত রোববার (১৮ এপ্রিল) লকডাউনের পঞ্চম দিনে রাজধানীর এলিফ্যান্ট রোডে পরিচয়পত্র দেখতে চাওয়ায় ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বাগবিতণ্ডায় জড়ান নারী চিকিৎসক ডা. সাঈদা শওকত জেনি।

বাগবিতণ্ডার সেই ভিডিওটি পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

Facebook Comments
এ জাতীয় আরো খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020-2021 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!