1. admin@chunarughat24.com : admin :
ফিলিস্তিনে বর্বরোচিত হামলার প্রতিবাদে চুনারুঘাটে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ
বুধবার, ২৩ জুন ২০২১, ০৩:০২ পূর্বাহ্ন

ফিলিস্তিনে বর্বরোচিত হামলার প্রতিবাদে চুনারুঘাটে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

রিমন মুক্তাদির
  • সময় : সোমবার, ১৭ মে, ২০২১
  • ২০৫ বার পঠিত
ফিলিস্তিনে বর্বরোচিত হামলার প্রতিবাদে চুনারুঘাটে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

ফিলিস্তিনের গাজা, জেরুজালেম ও পশ্চিমতীরে শিশু ও নারীসহ বেসামরিক লোকজনের উপর ইসরায়েলের বর্বরোচিত আগ্রাসনের প্রতিবাদে চুনারুঘাটে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার বিকাল ৫টায় হবিগঞ্জের চুনারুঘাট মধ্যবাজারে সাহিত্য সংস্কৃতি পরিষদ, পদক্ষেপ গণপাঠাগার ও ধ্রুপদী পরিবারের আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি পালিত হয়।

মোহাম্মদ নুরুদ্দিনের উপস্থাপনায় সমাবেশে বক্তব্য রাখেন সাহিত্য সংস্কৃতি পরিষদের সাথী মুক্তাদির চৌধুরী, পদক্ষেপ গণপাঠাগারের মাজহারুল ইসলাম রুবেল, আমিনুল ইসলাম সুজন, কাওসার খসরু ও এফ এম ফুল মিয়া খন্দকার।

এছাড়া শাহিন আলম, হুমায়ূন কবির মিলন, নাসির উদ্দিন, এস এম মিজান, আব্দুল মোমেন সাদ্দাম, আরিফুর রহমান, শাহ নেওয়াজ, আব্দুল হাদি, আবদুল্লাহ আল মিসবা, ধীমান বৈদ্য ক্লিনটন, মিজানুর উজ্জ্বলসহ বিভিন্ন শ্রেনিপেশার মানুষ এতে অংশগ্রহণ করেন।

বক্তৃতায় মুক্তাদির চৌধুরী বলেন, “ইসরায়েলের এই আগ্রাসন মানবতার বিরুদ্ধে। আর জাতি ধর্ম নয়, ফিলিস্তিনের হাতে আজ মানবতার পতাকা। সেই পতাকাতলে সারাবিশ্বের মানুষকে ঐক্যবদ্ধ হতে হবে।”

সহকারী অধ্যাপক মাজহারুল ইসলাম রুবেল বলেন, “ফিলিস্তিনি ভূখণ্ড কোনোভাবেই ইসরায়েলের নয়, ইসরায়েল এখানে জবরদখল চালাচ্ছে। ইসরায়েলের এই দখলদার নীতি অব্যাহত থাকলে পুরো বিশ্ব অশান্ত হয়ে পড়বে।”

তিনি আরও বলেন, ইসরায়েল আজ জ্ঞান বিজ্ঞান ও প্রযুক্তিতে বিশ্বে সেরা জাতি হিসেবে আবির্ভূত হয়েছে। তাই তাদের প্রতিহত করলে হলে আমাদেরও জ্ঞান বিজ্ঞানের চর্চা করতে হবে।

বক্তারা ফিলিস্তিনিসহ বিশ্বের সকল নির্যাতিত মানুষের পাশে থাকার আহ্বান জানিয়ে অবিলম্বে ফিলিস্তিনে ইসরায়েলি আগ্রাসন ও নৃশংস হামলা বন্ধের দাবী জানান।

Facebook Comments
এ জাতীয় আরো খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020-2021 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!