1. admin@chunarughat24.com : admin :
ঈদুল ফিতরে হবিগঞ্জ এসোসিয়েশন ঢাকা'র আর্থিক সহায়তা প্রদান
শনিবার, ১৯ জুন ২০২১, ০৯:২৩ অপরাহ্ন
শিরোনাম :
শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবীতে মানববন্ধন থেকে আল্টিমেটাম মঙ্গলে জীবনের অস্তিত্ব আছে কী? চুনারুঘাটে অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠার দাবীতে খোলা চিঠি চীনের সিনোফার্মের টিকা প্রয়োগের মাধ্যমে দ্বিতীয় পর্যায়ের টিকাদান শুরু সাইয়েদ ইব্রাহিম রায়িসি ইসলামী প্রজাতন্ত্র ইরানের ১৩তম প্রেসিডেন্ট ২২ জুন থেকে খুলনায় এবং ২০ জুন থকে বগুড়ায় এক সপ্তাহের লকডাউন জীবন বিপর্যয় রোধকল্পে সামাজিক নিরাপত্তা: কল্পনা ও নির্মম বাস্তবতা এবার করোনার রহস্যময় ‘বাংলাদেশ ভ্যারিয়েন্ট’! ঢাকা ব্যাংকের ভল্ট থেকে পৌনে ৪ কোটি টাকা উধাও, ২ কর্মকর্তা গ্রেফতার গাজা উপত্যকায় ইসরায়েলের বিমান হামলা

ঈদুল ফিতরে হবিগঞ্জ এসোসিয়েশন ঢাকা’র আর্থিক সহায়তা প্রদান

ইবনে জামান
  • সময় : মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ৯৭ বার পঠিত
ঈদুল ফিতরে হবিগঞ্জ এসোসিয়েশন ঢাকা'র আর্থিক সহায়তা প্রদান

বনে জামান।। ঈদুল ফিতর উদযাপনের জন্য হবিগঞ্জ জেলার ৯টি উপজেলায় ১৪৫ টি পরিবারকে হবিগঞ্জ এসোসিয়েশন, ঢাকা আর্থিক সহায়তা প্রদান করেছে।

সংগঠনের সভাপতি অধ্যাপক ডা: কামরুল হাসান তরফদার ও সাধারণ সম্পাদক ড. সৈয়দ শাহ এমরানসহ কার্যনির্বাহী পরিষদের অধিকাংশ নেতৃবৃন্দের দানকৃত অর্থ দিয়ে এই সহায়তা করা হয়েছে।

অর্থ দান ও বন্টনে সহযোগিতাকরী কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ হলেন, সর্বজনাব অধ্যাপক ডাক্তার কামরুল হাসান তরফদার, ডক্টর সৈয়দ শাহ এমরান, আলী ইদ্রিস , সফিকুল বারি আওয়াল, অশোক মাধব রায়, আনোয়ার হোসেন চৌধুরী, মাহবুবুল আলম মালু, জয়ন্ত কুমার দেব, ইবনে জামান শামছু, রিপন কবীর লস্কর, আহাদ উদ্দিন চৌধুরী, ইঞ্জিনিয়ার আব্দুল মজিদ, রেবেকা ইসলাম, আ ফ ম সিরাজুল ইসলাম শামীম, সেলিম চৌধুরী, জাকির হোসেন, নেওয়াজ চৌধুরি, শফিউল ইসলাম রায়হান, এডভোকেট মোঃ আলমগীর, সিরাজুল ইসলাম বাচ্চু, এস এম কামরুজ্জামান, ইঞ্জিনিয়ার আব্দুর রব , বীর মুক্তিযোদ্ধা খান মোঃ বাচ্চু, দেওয়ান ইমরান রেজা ও প্রশান্ত কুমার দেব।

উল্লেখ্য, করোনা মহামারীকালীন হবিগঞ্জ এসোসিয়েশন,ঢাকা’র এটি একটি চলমান কার্যক্রম।

Facebook Comments
এ জাতীয় আরো খবর

ফেসবুকে আমরা

স্বত্ব সংরক্ষিত © 2020-2021 চুনারুঘাট
কারিগরি Chunarughat
Don`t copy text!